ই-কমার্স ফিচারসমূহ

প্রোডাক্ট ম্যানেজমেন্ট

প্রোডাক্ট গুলো বিভিন্ন ক্যাটাগরীতে সাজিয়ে রাখা, মূল্য কমানো বাড়ানো, প্রোডাক্ট স্টক ম্যানেজ করা – সব কিছুই খুব সহজে করা যাবে।

অর্ডার ম্যানেজমেন্ট

অর্ডার রিভিউ করে এপ্রোভ কিংবা ক্যান্সেল করা, এবং এপ্রোভড অর্ডারগুলোর ডেলিভারি প্রসেস করা – ইত্যাদি যাবতীয় কাজ খুব সহজে করা যাবে।

কাস্টমার ম্যানেজমেন্ট

নতুন এবং পরাতন সকল কাস্টমারদের তালিকা দেখা, যে কোন কাস্টমারকে ব্যান/একটিভ করা ইত্যাদি সব কিছু করা যাবে।

ডিসকাউন্ট ম্যানেজমেন্ট

যেকোন প্রোডাক্টে নির্দিষ্ট কিংবা অনির্দিষ্ট সময়ের জন্য ডিসকাউন্ট দেয়া এবং ম্যানেজ করা যাবে কোন প্রকার ঝামেলা ছাড়াই।

রিপোর্ট এবং অ্যানালিটিক্স

কোন প্রাডাক্টটি কত বার কত টাকায় বিক্রি হয়েছে কিংবা মাসিক, বাৎসরিক সর্বোমোট বিক্রির রিপোর্ট – সব কিছু আপনি ড্যাশবোর্ড থেকেই এনালাই্সিস করতে পারবেন।

কাস্টমার একাউন্ট

একজন কাস্টমার তার একাউন্টে লগইন করে অর্ডার ডিটেইলস, বিলিং এড্রেস, উইশলিস্ট, ফোন নাম্বার, পাসওয়ার্ড ইত্যাদি ম্যানেজ করতে পারবে।

প্রোডাক্ট কম্পারিজন

দুই বা ততোধিক প্রোডাক্ট এর মাঝে তুলনা করার অতি গুরুত্বপূর্ণ এই ফিচারটি আপনার কাস্টমারদের খুব সহজে এবং স্মার্ট পদ্ধতিতে একাধিক প্রোডাক্ট এর মাঝ থেকে বেস্ট প্রোডাক্টটি বেছেে নিতে সহায়তা করবে।

প্রোডাক্ট উইশলিষ্ট

একটি প্রোডাক্ট আপনার পছন্দ হয়েছে কিন্তু আপনি এটা এখন না কিনে একটি লিস্ট করে রাখতে পারবেন এবং পরবর্তীতে যেকোন সময় এই লিস্ট থেকে আপনার পছন্দের প্রোডাক্টটি কিনতে পারবেন।

৩৬০ ডিগ্রি প্রোডাক্ট ভিউ

প্রোডাক্ট কেনার আগে আমরা খুঁটে খুঁটে সব দেখতে চাই। ৩৬০ ডিগ্রী প্রোডাক্ট ভিউ ফিচারটি আপনার কাস্টমারদের প্রডাক্টটি ৩৬০ ডিগ্রী এঙ্গেল মানে সব দিক থেকে থেকে দেখার সুযোগ দিবে।

প্রোডাক্ট কুইক ভিউ

প্রতিটি প্রোডাক্ট পেজে আলাদা আলাদা ভিজিট না করে একই পেজ থেকে বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানার জন্য কুইক ভিউ ফিচারটি আপনার কাস্টমারদের দিবে এক ভিন্ন অভিজ্ঞতা।

প্রোডাক্ট ব্যাজ

বিভিন্ন প্রোডাক্টকে আপনি বিভিন্ন ব্যাজ দিতে পারেন। যেমন – নতুন প্রোডাক্টের জন্য New, জনপ্রিয় প্রোডাক্টের জন্য Hot, অফার চলছে এমন প্রডাক্টের জন্য Sale ব্যাজ।

কাস্টমার লাইভ চ্যাট

আপনার কাস্টমাররা ওয়েবসাইটে থেকেই আপনার সাথে সরাসরি চ্যাট করতে পারবে। এর মাধ্যমে আপনি তাদের যেকোন প্রশ্নের উত্তর এবং গ্রাহক সেবা দিয়ে সহায়তা করতে পারবেন।

লাইভ কাস্টমার মনিটরিং

এই মুহূর্তে আপনার সাইটে কতজন ভিজিটর আছে এবং তারা কোন ডিভাইস দিয়ে কোন লোকেশন থেকে ভিজিট করে কোন কোন প্রডাক্ট দেখছে – এই সবকিছুই আপনি মনিটর করতে পারবেন।

পপ-আপ ম্যাসেজ

পপ-আপ ম্যাসেজের মাধ্যমে আপনি কাস্টমারদের বিভিন্ন অফার, নোটিশ, বিজ্ঞাপন ইত্যাদি সম্পর্কে জানাতে পারবেন এমনকি ইমেইল সাবস্ক্রাইভ ফর্ম সো করতে পারবেন।

প্রোডাক্ট রিভিউ

একজন কাস্টমার তার ক্রয়িত প্রোডাক্টগুলির রেটিং এবং রিভিউ দিতে পারবে। এতে অন্য কাস্টমারগণ প্রোডাক্ট কেনার আগে প্রকৃত ব্যবাহারকারীদের অভিজ্ঞতা এবং অভিমত জানতে পারবে।

ভ্যারিয়াবল প্রোডাক্ট

একটি টি-শার্টের অনেকগুলা কালার এবং সাইজ থাকতে পারে, এমনকি সাইজ, কালার অনুযায়ী মূল্য কম বেশি হতে পারে। সবগুলো কম্বিনেশন আপনি একত্রে কাস্টমারের নিকট উপস্থাপন করতে পারবেন।

প্রোডাক্ট স্লাইডার

একটি প্রোডাক্টের একাধিক ছবিকে আপনি কম্বিনেশন অনুযায়ী সাজিয়ে রাখতে পারবেন এবং ক্রমানুসারে একটির পর একটি দেখাতে পারবেন যা কাস্টমারদের আকর্ষন বাড়িয়ে তুলবে।

কাস্টমার ওয়ালেট

কাস্টমারদের নিজস্ব ওয়ালেট থাকবে। একজন কাষ্টমার তার ওয়ালেটে টাকা ফান্ড করতে এবং যেকোন সময় এই ফান্ড ব্যবহার করে প্রোডাক্ট ক্রয় করতে পারবে।

রেফারল প্রোগ্রাম

প্রত্যেক কাস্টমারের একটি ইউনিক রেফারেল কোড থাকবে এবং এই কোড ব্যবহার করে কেউ কোন প্রোডাক্ট ক্রয় করলে রেফারকৃত ব্যাক্তি কমিশন পাবে।

অটোমেটিক ইনভয়েস

আপনি ড্যাশবোর্ড থেকেই প্রতিটি অর্ডার এর জন্য আপনার কোম্পানির লগো, ঠিকানা সম্বলিত ইনভয়েস তৈরি এবং প্রিন্ট আউট করতে পারবেন মাত্র এক ক্লিকে।

অটোমেটিক প্যাকিং স্লিপ

আপনি ড্যাশবোর্ড থেকেই প্রতিটি অর্ডার ডেলিভারি করার জন্য আপনার কোম্পানির লগো, ঠিকানা সম্বলিত প্যাকিং স্লিপ তৈরি এবং প্রিন্ট আউট করতে পারবেন।

প্যাকিং র‍্যাপার

প্রোডাক্ট ক্রয় করার সময় কাস্টমার প্রোডাক্ট র‍্যাপিং অপশন পাবে, এবং সেখান থেকে পছন্দমত র‍্যাপিং বক্স কিংবা ডিজাইন সিলেক্ট করতে পারবে।

এডভান্সড ডেলিভারি

এডভান্সড ডেলিভারি ফিচারটি আপনাকে প্রোডাক্টের ওজন, ধরণ, শিপিং লোকেশন অনুযায়ী বিভিন্ন প্রোডাক্টে বিভিন্ন ডেলিভারি চার্জ নির্ধারণ করার সুযোগ দিবে।

ডেলিভারি ডেট এবং টাইম

একজন কাস্টমার প্রোডাক্ট ক্রয় করার সময় আপনার দেয়া ডেলিভারি সিডিউল থেকে তার পছন্দমত সময় এবং তারিখ পছন্দ করতে পারবেন।

মাল্টি কারেন্সি

মাল্টি কারেন্সি ফিচারটি আপনার কাস্টমারদের একাধিক কারেন্সি থেকে তাদের পছন্দমত কারেন্সিতে পেমেন্ট করার সুযোগ দিবে।

মাল্টি ল্যাংগুয়েজ

মাল্টি ল্যাংগুয়েজ ফিচারটি আপনার কাস্টমারদের একাধিক ভাষা থেকে তাদের পছন্দমত ভাষাতে ওয়েবসাইটটি ব্যবহার করার সুযোগ দিবে।

আমরা কি কিছু মিস করেছি?

আপনার আইডিয়া আমাদের সাথে শেয়ার করুন